বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
গৌরনদীতে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-২ 

গৌরনদীতে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-২ 

শামীম আহমেদঃ বরিশাল জেলার গৌরনদী উপজেলা বন্দর বাজরের কাজী মার্কেটের সামনে বসে মাদক বেচা-কেনা করাকালীন সময়ে বরিশাল র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এসময় তাদের জিজ্ঞাসাবাদে তারা হলেন শরিয়রতপুর জেলার পালং থানার গুড়িপাড়ার মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ নাঈমুর রহমান (২৪)  ও মাদারীপুর জেলার কালকিনি থানার উত্তর চর আইরকান্দি গ্রামের মৃত্যু আলমগীর সরদারের ছেলে মোঃ রছিকুল ইসলাম রাব্বি(২৪)।

এসময় স্থানীয় জন সাধারনের সামনে তল্লাশী করে আটককৃতদের কাছ থেকে ১শত৯০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ইয়াবা বিক্রির নগদ ২ হাজার ২শত পাঁচশ টাকা সহ একটি মোটর সাইকেল উদ্ধার করেন।

বরিশাল র‌্যাব কার্যলয় থেকে আজ সোমবার (৩ই) মে সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, রবিবার রাতে জেলার গৌরনদী উপজেলার টরকি বন্দরের কাজী মার্কেটের সামনে মাদক বেচা কেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের অভিযানিক দলটি ঘটনাস্থলে ছুটে যায়।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ঘেড়াও করে দুই মাদক ব্যবসায়ী যুবককে আটক করেন।

এব্যাপারে র‌্যাবের ডিএডি মোঃ আব্দুল্লাহ বাদী হয়ে গৌরনদী থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana